স্প্লেন্ডর এবং পালসারকে টক্কর দেওয়া এই বাইক হয়ে গেলো ১০ হাজার টাকা সস্তা, দেখুন কত হলো নতুন দাম

আজকের দিনে দাঁড়িয়ে বাইকের যে কয়টি কোম্পানি ভারতে বেশ জনপ্রিয়তা লাভ করেছে তার মধ্যে অন্যতম হলো টিভিএস। সস্তা দামে বাইকের মধ্যে tvs কোম্পানির রেইডার অত্যন্ত জনপ্রিয়। এই বাইকটিতে আপনারা দারুণ ডিজাইন এবং লুকের সাথে দারুন মাইলেজ পেয়ে যাচ্ছেন। টিভিএস কোম্পানির এই বাইকটি ১২৫ সিসি সেগমেন্টের সব থেকে জনপ্রিয় বাইকের মধ্যে একটি হয়ে উঠেছে। আজকের দিনে দাঁড়িয়ে যারা ১২৫ সিসি ইঞ্জিনের বাইক কিনতে চাইছেন তাদের মধ্যে tvs কোম্পানির এই বাইকটি সবথেকে বেশি জনপ্রিয়। এই বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন বেশ কিছু এডভান্স ফিচার এবং তার সাথেই স্মার্ট কানেক্ট ৫ ইঞ্চি ডিসপ্লে আপনারা পাচ্ছেন।

অত্যাধুনিক ফিচারে সজ্জিত এই বাইক

এছাড়াও এই বাইকে আপনারা পাচ্ছেন নোটিফিকেশন এলার্ট, আবহাওয়ার পূর্বাভাস এবং টার্ন বাই টার্ন নেভিগেশন সিস্টেম। এছাড়াও ভয়েস রিকগনিশনের মতো স্মার্ট ফিচার দেখতে পাওয়া যাবে টি ভি এস এর এই বাইকে। টি ভি এস কোম্পানির এই বাইকে ইউএসবি পয়েন্ট সাপোর্ট আপনারা দেখতে পাবেন অর্থাৎ বাইক চালাতে চালাতেই আপনি নিজের ফোন চার্জ করতে পারবেন। এছাড়াও রোবট স্টাইল হেড ল্যাম্প, সার্প এক্সটেনশন এবং স্কাল ফুয়েল ট্যাঙ্ক আপনারা দেখতে পাচ্ছেন এই বাইকে। এছাড়াও এই বাইক স্টার্ট করতেও খুব একটা বেশি অসুবিধা হয় না। সহজেই আপনারা কোন আওয়াজ ছাড়াই এই বাইক স্টার্ট করতে পারেন।

রয়েছে একটি শক্তিশালী ইঞ্জিন

ইঞ্জিনের কথা বলতে গেলে এই বাইকে আপনারা পাচ্ছেন ১২৪.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার এবং অয়েল কুল ইঞ্জিন। এই ইঞ্জিনটি হল আদতে একটি থ্রি ভালভ ইঞ্জিন, যেখানে আপনি টিভিএস ইকো থ্রাস্ট ফুয়েল ইনজেকশন টেকনিক দেখতে পাচ্ছেন। এই ইঞ্জিনটি ৭৫০০ আরপিএম সর্বাধিক শক্তি তৈরি করতে পারে এবং ৬০০০ আরপিএম গতিতে ১১.২ ন্যারোমিটার সর্বাধিক টর্ক জেনারেট করতে পারে। এছাড়াও এই বাইকে আপনারা ফাইভ স্পিড গিয়ারবক্স দেখতে পাবেন।

সস্তা হল এই বাইক

পুজোর মৌসুমে টিভিএস কোম্পানিটি এই বাইকের উপরে একটা দুর্দান্ত ডিসকাউন্ট অফার চালু করেছে। এই বাইকের এক্স শোরুম দাম ৯৫ হাজার টাকা থেকে শুরু হয়। তবে এই পুজোর মৌসুমে দীপাবলি পর্যন্ত আপনারা এই বাইকটি ১০০০০ টাকা সস্তায় কিনতে পারবেন। অর্থাৎ আপনারা মাত্র ৮৫ হাজার টাকা দিয়ে এই বাইক কিনে নিতে পারবেন। হিরো এবং অন্যান্য কোম্পানির ১২৫ সিসি বাইক কিনতে গেলে অন্ততপক্ষে আপনাকে ১ লক্ষ ২০ হাজার টাকার উপর খরচা করতে হবে। সেই জায়গায় মাত্র ৮৫ হাজার টাকাতে আপনি পেয়ে যাচ্ছেন ১২৫ সিসি বাইক। ফলে বলতে গেলে এটা পুজোর মৌসুমের সবথেকে বড় অফার হতে চলেছে।