ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

নতুন SUV কিনতে ইচ্ছুক? পুজোর সময় ২ লাখ টাকা অবধি ছাড় পেয়ে যাবেন এই ৫টি SUV গাড়িতে

ভারতীয় বাজারে এই মুহূর্তে বেশ কিছু কোম্পানি তাদের SUV গাড়ির উপরে ডিসকাউন্ট অফার করছে

Advertisement

ভারতীয় গ্রাহকদের মধ্যে SUV কেনার চাহিদা বিগত কয়েক বছরে ক্রমাগতভাবে বৃদ্ধি পেয়েছে। ২০২৪ সালের প্রথমার্ধে ভারতের মোট গাড়ি বিক্রয়ের ৫২ শতাংশ ছিল শুধুমাত্র SUV গাড়ি। আপনিও যদি আগামী কয়েকদিনের মধ্যে একটি নতুন এসিওপি গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে একটা দারুন খবর। প্রকৃতপক্ষে অনেক শীর্ষস্থানীয় গাড়ি উৎপাদনকারী সংস্থাগুলি সেপ্টেম্বর মাসে তাদের জনপ্রিয় মডেলগুলির উপরে বাম্পার ডিসকাউন্ট দিতে শুরু করেছে। এই সময়ের মধ্যে গ্রাহকরা একটি নতুন এসইউভি গাড়ি কিনলে সর্বোচ্চ ১.৮০ লাখ টাকা পর্যন্ত বাঁচিয়ে ফেলতে পারেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক, কোন পাঁচটি SUV গাড়ি এখন ভারতের বাজারে সবথেকে বেশি ছাড় পাচ্ছে।

১. TATA SAFARI

দেশীয় গাড়ি নির্মাতা কোম্পানি টাটা মোটরস সেপ্টেম্বর মাসে তার জনপ্রিয় এসইউভি গাড়ি সাফারি গাড়ির উপরে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। যদি আপনারা এই মাসে টাটা সাফারি কেনেন তাহলে আপনারা সর্বাধিক ১.৮০ লক্ষ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন। এই গাড়ির প্রারম্ভিক এক্স শোরুম মূল্য হতে চলেছে ১৬.১৯ লক্ষ টাকা থেকে শুরু করে ২৭.৩৪ লক্ষ টাকা।

২. TATA HARRIER

সেপ্টেম্বর মাসে টাটা কোম্পানিটি তার আরও একটি জনপ্রিয় এসইউভি HARRIER গাড়িতে ১.৬০ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিতে চলেছে। এই গাড়িতে আপনারা একটি বৈদ্যুতিক ভেরিয়েন্ট পেয়ে যাবেন। ভারতীয় বাজারে এই গাড়ির প্রারম্ভিক দাম হতে চলেছে ১৫.৪৯ লক্ষ টাকা।

৩. MAHINDRA THAR

ভারতের অন্যতম জনপ্রিয় গাড়ি নির্মাতা কোম্পানি মাহিন্দ্রা সেপ্টেম্বর মাসে তার জনপ্রিয় ৩ ডোর থার গাড়িতে বাম্পার ছাড় অফার করছে। সেপ্টেম্বর মাসে যদি কোন গ্রাহক মাহিন্দ্রা কোম্পানির এই গাড়ি কেনেন তাহলে ১.৫৫ লক্ষ্য টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। আপনাদের জানিয়ে রাখি, মাহিন্দ্রা কোম্পানির এই গাড়ির প্রারম্ভিক এক্স শোরুম মূল্য কিন্তু মাত্র ১১.২৫ লক্ষ টাকা।

৪. MARUTI GRAND VITARA

মারুতি সুজুকি হলো ভারতের বৃহত্তম গাড়ি নির্মাতা কোম্পানি এবং এই মুহূর্তে এই কোম্পানিটি তাদের জনপ্রিয় এসইউভি গাড়ি GRAND VITARA গাড়ির উপরে ১.২৩ লক্ষ টাকা ডিসকাউন্ট অফার দিচ্ছে। আপনারা এই মুহূর্তে এই গাড়ির প্রারম্ভিক ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন মাত্র ১০.৯৯ লক্ষ টাকায়।

৫. TATA NEXON

টাটা মোটরস সেপ্টেম্বর মাসে তার শীর্ষ বিক্রিত TATA NEXON গাড়ির উপরে একটা দারুন ডিসকাউন্ট অফার করতে চলেছে। এই গাড়িতে এখন আপনারা ৮০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। এই গাড়ির বর্তমান এক্স শোরুম মূল্য ৮ লাখ টাকা থেকে শুরু হয়।

Related Articles

Back to top button