টেক বার্তা

৮৪ দিনের নতুন রিচার্জ প্ল্যান ঘোষণা করল Airtel, আনলিমিটেড কল সহ ব্যবহার করুন সীমাহীন 5G ইন্টারনেট

ভারতের অন্যতম বৃহৎ টেলিকমিউনিকেশন কোম্পানি অর্থাৎ এয়ারটেল তার গ্রাহকদের জন্য ধামাকা অফার ঘোষণা করেছে।

Advertisement

দিনের পর দিন টেলিকমিউনিকেশন কোম্পানি গুলোর মধ্যে প্রতিযোগিতা বেড়েই চলেছে। কেউ তার গ্রাহকদের জন্য আনলিমিটেড হাই-স্পিড ইন্টারনেট অফার করছে তো কেউ আনলিমিটেড ভয়েস কল। এ কথা বলা যেতেই পারে, আজকের দিনে টেলিকমিউনিকেশন কোম্পানিগুলি নিজেদের মধ্যে প্রতিযোগিতা করতে গিয়ে গ্রাহকদের একাধিক সুবিধা প্রদান করছে। বিশেষ করে রিলায়েন্স জিও মার্কেটে ধামাকা অফার ঘোষণা করার পর থেকে এয়ারটেল, ভোডাফোনের মতো বেসরকারি কোম্পানিগুলি একের পর এক দুর্দান্ত অফার ঘোষণা করেছে।

এবার ভারতের অন্যতম বৃহৎ টেলিকমিউনিকেশন কোম্পানি অর্থাৎ এয়ারটেল তার গ্রাহকদের জন্য ধামাকা অফার ঘোষণা করেছে। এবার আর সীমাবদ্ধ ইন্টারনেট নয়, বরং গ্রাহকরা আনলিমিটেড 5G হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন। এখানেই শেষ নয়, এই সুবিধা গ্রাহকদের হাতে তুলে দেওয়ার জন্য তিনটি আলাদা আলাদা পরিকল্পনা ঘোষণা করেছে এয়ারটেল। যার গ্রহণ যোগ্যতা দিনের পর দিন বেড়েই চলেছে ভারতীয় বাজারে।

সর্বপ্রথম, এয়ারটেল তার গ্রাহকদের জন্য ৮৪ দিনের এই পরিকল্পনা ঘোষণা করেছে। যেখানে আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি দৈনিক ১০০ এসএমএস করার সুবিধা পাবেন গ্রাহকরা। এছাড়া যদি 5G কানেকশনের স্মার্ট ফোন থাকে এবং গ্রাহকের এলাকায় 5G নেটওয়ার্ক কভারেজ থাকে, তবে আনলিমিটেড হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন ওই গ্রাহক। এয়ারটেল সিমের সাথে সংযুক্ত থেকে দুর্দান্ত এই পরিকল্পনাটি গ্রহণ করতে হলে গ্রাহকদের মাত্র ৮৫৯ টাকা রিচার্জ করতে হবে। যা দোকানে গিয়ে কিংবা গ্রাহক নিজের স্মার্টফোনের সাহায্যে রিচার্জ করতে পারবেন।

Related Articles

Back to top button