অফবিটব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Lucky Note: এই ক্রমিক নম্বরের টাকা আপনার কাছে থাকলেই হবেন লাখপতি, দেখুন তালিকা

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশেষভাবে বৃদ্ধি পেয়েছে পুরনো টাকা অথবা কয়েন বিক্রি করার ঘটনা।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে এসেছি, যার মাধ্যমে আপনি মুহুর্তের মধ্যে উপার্জন করবেন কোটি কোটি টাকা। আজ্ঞে হ্যাঁ, অগণিত টাকা উপার্জনের জন্য প্রয়োজন হবে না কোন পরিশ্রমের। শুধুমাত্র একটি বিশেষ ধরনের টাকার নোট থাকতে হবে আপনার কাছে। আপনারা নিশ্চয়ই জানেন, বিগত কয়েক বছরে বিশেষ ধরনের পুরনো টাকার নোট কিংবা কয়েন বেশ চড়া দামে বিক্রি হচ্ছে। যে সুবিধাটি গ্রহণ করে আপনিও মুহূর্তের মধ্যে কোটি কোটি টাকা উপার্জন করতে পারবেন। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, কোন টাকার নোট আপনার ভাগ্য পরিবর্তন করবে।

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশেষভাবে বৃদ্ধি পেয়েছে পুরনো টাকা অথবা কয়েন বিক্রি করার ঘটনা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, একটি বিশেষ কয়েন অথবা পুরনো টাকার নোট চড়া দামে ক্রয় করেন একদল ব্যক্তি। আর এইভাবে বিগত বেশ কয়েক বছরে মুহূর্তের মধ্যে লাখপতি হয়েছেন অনেকেই। তবে যে টাকা আপনি বিক্রি করবেন, তার মধ্যে বিশেষ কয়েকটি গুণ উপলব্ধ থাকতে হবে। যদি সেই বিশেষ গুণ উপলব্ধ থাকে, তাহলেই আপনি লাখ লাখ টাকায় বিক্রি করতে পারবেন আপনার কাছে পড়ে থাকা কয়েন অথবা নোটটি।

যদি আপনার কাছে ১,২,৫,১০,২০,৫০,১০০ কিংবা ৫০০ টাকার পুরনো নোট থাকে, তবে আপনি মূহুর্তের মধ্যে লাখপতি হতে পারেন। তবে সেই টাকার কিছু বিশেষত্ব থাকতে হবে। প্রথম, টাকাটি পুরনো হতে হবে। দ্বিতীয়ত, টাকা-টির ক্রমিক নাম্বারে ৭৮৬ লেখাটি থাকতে হবে। কারণ, এই সংখ্যাটি মুসলিম সম্প্রদায়ের কাছে অত্যন্ত পবিত্র। তাছাড়া আপনার কাছে থাকা টাকার সিরিয়াল নম্বরে যদি ৭৭৭, ৮৮৮, ৯৯৯ সংখ্যা থাকে, তবেও আপনি লাখ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন। এই টাকা বিক্রি করার জন্য আপনাকে eBay, IndiaMart, OLX, এবং Quikr ওয়েব সিরিজ গুলি বেছে নিতে হবে।

কিভাবে বিক্রি করবেন পুরনো নোট?

১. পুরানো টাকা বিক্রি করতে প্রথমে আপনাকে coinbazzar.com বা www.ebay.com অনলাইন পোর্টালে গ্রাহক হিসেবে নিবন্ধন করতে হবে।
২. পুরনো টাকা নোটের পরিষ্কার ছবি তুলে আপলোড করতে হবে নির্ধারিত ওয়েবসাইটে।
৩. এরপর অপেক্ষা করতে হবে গ্রাহকদের জন্য।
৪. এরপর গ্রাহক যদি আপনার পুরনো টাকার নোটটি কিনতে আগ্রহী হন, তবে সরাসরি আপনার সাথে যোগাযোগ করবে মোবাইলের মাধ্যমে।
৫. এইভাবে আপনি মাত্র পুরনো টাকার নোটের মাধ্যমে লাখপতি হিসেবে পরিচিতি লাভ করতে পারবেন।

Related Articles

Back to top button