ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Aadhar Card Loan: আধার কার্ড ব্যবহার করে ২ মিনিটে পেয়ে যান ৫০,০০০ টাকা অবধি লোন, জানুন উপায়

খুব সহজে আপনি বাড়িতে বসেই এই কাজ করতে পারবেন একটি অ্যাপ ব্যবহার করেই

Advertisement

যদি আজকের দিনে আপনি লোন নিতে চান, তাহলে আপনার সব থেকে গুরুত্বপূর্ণ ডকুমেন্ট হলো প্যান কার্ড। যদি আপনার কাছে প্যান কার্ড না থাকে, তাহলেও আপনি কিন্তু লোন নিতে পারবেন। তবে, এর জন্য আপনার অন্য পদ্ধতি প্রয়োজন হবে। যদি আপনি এভাবে লোন নিতে চান তাহলে আপনার দরকার পড়বে আধার কার্ড। আধার কার্ড থাকলে আপনি সহজেই নিতে পারবেন লোন এবং আপনার কোনভাবেই প্যান কার্ডের এর প্রয়োজন হবেনা। আজকে আমরা আপনাকে এমন কিছু পদ্ধতি জানাতে চলেছি যার মাধ্যমে আপনি সহজে আধার কার্ডের ব্যবহার করে লোন নিতে পারবেন।

আধার কার্ড ঋণ

যদি আপনি আপনার আধার কার্ডের মাধ্যমে লোন নিতে চান, তাহলে এটার জন্য আপনি অনলাইনে আবেদন করতে পারবেন। আপনাকে কোথাও যেতে হবে না এবং আপনি সহজেই পার্সোনাল লোন গ্রহণ করতে পারেন এই কার্ড ব্যবহার করে। আপনাদের জানিয়ে রাখি, আধার কার্ডের মাধ্যমে কিন্তু আপনারা সহজে বাড়িতে বসে Branch Instance Loan অ্যাপের মাধ্যমে ১০০০ টাকা থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত লোন গ্রহণ করতে পারেন, তাও একেবারে সহজ পদ্ধতিতে।

লোন গ্রহণের জন্য ডকুমেন্ট

আধার কার্ড, আপনার পরিচয় কার্ড , ব্যাংক একাউন্ট নম্বর, ব্যাংক স্টেটমেন্ট, পাসপোর্ট সাইজ ছবি

কি করতে হবে লোন নেওয়ার জন্য

এটির জন্য আপনাকে প্রথম প্লে স্টোরে যেতে হবে। এরপরে আপনাকে আপনার আপনার স্মার্টফোনে ব্রাঞ্চ ইনস্ট্যান্ট লোন অ্যাপ ডাউনলোড করতে হবে এবং এরপর আপনাকে আপনার মোবাইল নম্বর দিয়ে লগইন করতে হবে। এরপর আপনি ঐ অ্যাপের হোমপেজে পৌঁছাবেন যেখানে আপনাকে বেশ কিছু অপশন দেওয়া হবে। এখানে আপনাকে পার্সোনাল লোন বিকল্পে ক্লিক করতে হবে। এরপরে আপনি আপনার সামনে একটি ফর্ম দেখতে পাবেন, যেটাকে আপনাকে পুরোপুরি ফিলাপ করতে হবে। এখানে আপনাকে সমস্ত ধরনের প্রয়োজনীয় ডকুমেন্ট ফিল করতে হবে এবং সমস্ত ডকুমেন্ট আপলোড করতে হবে ছবি তুলে। এরপরে আপনাকে এই ফর্ম সাবমিট করতে হবে সমস্ত ডকুমেন্টসহ। এরপরে আপনার ফরম ভেরিফাই করা হবে। যখন সবকিছু ঠিকঠাক ভেরিফিকেশন হয়ে যাবে, তারপরে আপনাকে লোনের টাকা আপনার ব্যাংক একাউন্টে দেওয়া হবে।

Related Articles

Back to top button