ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

মাত্র ৩ দিনে ১ লাখ টাকা করতে চান ১.৫ লাখ? আপনাকে সাহায্য করবে খোদ TATA গ্রুপ

টাটা গ্রুপের TTML ইতিমধ্যেই ভারতীয় শেয়ার মার্কেটে ব্যাপক জনপ্রিয়তা তৈরি করে ফেলেছে তার উচ্চ রিটার্নের কারণে

Advertisement

টাটা গ্রুপের মাল্টিব্যগার শেয়ারের তালিকায় যুক্ত হলো আরো একটি নাম। এতদিন পর্যন্ত আপনারা যেখানে টাটা মাল্টি ব্যগার স্টক এর ব্যাপারে শুনতেন সেখানে নাম আসত TATA ELSXI এর। তবে এবার এই তালিকায় যুক্ত হয়েছে আরও একটি নতুন স্টকের নাম। এই স্টকটি হল টাটা টেলিসার্ভিসেস মহারাষ্ট্র লিমিটেড বা TTML। ২০২২ এর অন্যতম জনপ্রিয় মাল্টি ব্যাগার স্টক এটি। এত দূরে এসেও এখনো পর্যন্ত ফিকে হয়নি এই শেয়ারের মূল্য। তার সর্বশেষ প্রমাণ গত তিন দিনের পারফরম্যান্স। মাত্র তিন দিনের মধ্যেই বিনিয়োগকারীদের বিনিয়োগের উপরে দেড় গুণের বেশি রিটার্ন দিয়েছে এই সংস্থার শেয়ার।

যদি কোন ব্যক্তি মাত্র তিন দিন আগে এই শেয়ারে এক লক্ষ টাকা রাখেন তাহলে তার ১ লাখ টাকা এই মুহূর্তে বেড়ে গিয়ে দেড় লাখ টাকার বেশি হয়ে গিয়েছে। বর্তমানে ভারতীয় শেয়ার মার্কেটে জগতে টাটা কোম্পানির এই শেয়ার হয়ে উঠেছে সব থেকে ভালো বড় শেয়ার গুলির মধ্যে একটি। যারা পেনি স্টকে বিনিয়োগ করতে খুব একটা পছন্দ করেন না এবং সেই ধরনের স্টকের ঝুঁকি গ্রহণ করতে চান না, তাদের জন্য এই মাল্টি ব্যাগার স্টক হয়ে উঠেছে আদর্শ।

গত তিন দিনে TTML মোট ৫২ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে বিনিয়োগকারীদের। আদতে TTML টাটা টেলিসার্ভিসের একটি সহযোগী সংস্থা যেটি ভয়েস এবং ডেটা পরিষেবা দিয়ে থাকে। প্রতিষ্ঠানটি গ্রাহকের তালিকায় অনেক বড় বড় নাম রয়েছে। এই কারণেই TTML তাদের স্মার্ট ইন্টারনেটভিত্তিক পরিষেবা চালু করার দিকেও লক্ষ্যমাত্রা নিয়েছে। ইতিমধ্যেই টেলি সার্ভিসের জগতে একটি অন্যতম নাম হয়ে উঠেছে TTML। ফলে এই কোম্পানির স্টক যে বিনিয়োগকারীদের ধোকা দেবে না, সেটা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button